Chunati Barta



সীরতুন্নবী (সঃ) মতওয়াল্লী পরিষদের (ব্যবস্থাপনা কমিটি) প্রথম প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আগামী ১'লা ডিসেম্বর (১১ রবিউল আউয়াল) চট্রগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতিতে হযরত শাহ্ সাহেব কেবলা প্রবর্তিত ১৯ দিন ব্যাপী ৪৭তম সীরতুন্নবী (সঃ) মাহফিল আনুষ্ঠানিকভাবে শুরু হবে।

এ উপলক্ষে আজ ২২ সেপ্টেম্বর শুক্রবার সকালে সীরতুন্নবী (সঃ) মাহফিল সুচারুরূপে পরিচালনার জন্য মতওয়াল্লী পরিষদের (ব্যবস্থাপনা কমিটি) প্রথম প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। চুনতি সীরত মাহফিল কার্যালয়ে আয়োজিত এ সভায় মতওয়াল্লী পরিষদের সভাপতি হাফিজুল ইসলাম মোঃ আবুল কালাম আজাদ সভাপতিত্ব করেন। প্রস্তুতি সভায় গত সনের ৪৬তম সীরতুন্নবী (সঃ) মাহফিলের আয়-ব্যয়ের হিসাব বিবরণী পাঠ করেন মতওয়াল্লী পরিষদের অন্যতম সংগঠক আবদুল মালেক ইবনে দিনার মুহাম্মদ নাজাত। হিসাব বিবরণীর বক্তব্যে তিনি জানান, গত সনে মাহফিলের ব্যয়ের জন্য বিভিন্ন খাতে পাওয়া গেছে ১ কোটি ৮৪ লাখ ৩৫ হাজার টাকা। ব্যয় হয়েছে ১ কোটি ৮১ লাখ ৩৪ হাজার টাকা। তিনি আরো বলেন, আগামী ৪৭তম মাহফিলের ব্যয় নির্ধারণ করা হয়েছে ২ কোটি টাকা।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ফরিদ উদ্দিন খান, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক যাহেদুর রহমান, এডভোকেট মিনহাজুর আব্রারার, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, কাজী আরিফুল ইসলাম, শাহ সাহেব কেবলার নাতি তৈয়বুল হক বেদার, চুনতি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ দীন মুহাম্মদ মানিক, মতওয়াল্লী পরিষদের কর্মকর্তা মসিহুল আজিম খান ছিদ্দিকী, চেয়ারম্যান এমডি জুনাইদ, মাওলানা আবদুল মান্নান ও মৌলভী নুরুল কবির প্রমুখ। এ প্রস্তুতি সভায় স্বাগত বক্তব্য রাখেন চুনতি হাকিমিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা হাফিজুল হক নিজামী।

এ প্রস্তুতি সভায় কক্সবাজার, টেকনাফ ও সাতকানিয়াসহ বিভিন্ন অঞ্চল থেকে মতওয়াল্লী পরিষদের উপ-কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সূত্র : জাহেদ রহমান ফেইসবুক পেজ

Comments

Leave a Replay

Make sure you enter the(*)required information