Chunati Barta



চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে "মাদার তেরেসা পীস এ্যাওয়ার্ড" পেলেন আলহাজ্ব মাওলানা হাফিজুল হক নিজামী সাহেব।

ঐতিহ্যবাহী উম্মুল মাদারেস চুনতী হাকিমিয়া কামিল ((অনার্স-মাস্টার্স) মাদরাসার সম্মানিত সুযোগ্য, সুদক্ষ অধ্যক্ষ ও প্রবীণ আলেমে দ্বীন জনাব আলহাজ্ব মাওলানা হাফিজুল হক নিজামী, গত ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ইং তারিখে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে মাদার তেরেসা পীস এ্যাওয়ার্ডে ভূষিতে হয়েছেন।মাদরাসার লেখা-পড়ার সার্বিক উন্নতি এবং প্রতিষ্ঠানের বিভিন্ন ক্ষেত্র উন্নয়নমূলক কর্মকান্ডে  উল্লেখযোগ্য অবদান রাখায় তাঁকে এ পুরস্কারে ভূষিত করা হয়। এ পুরস্কারটি প্রদান করেন সীমান্ত কালচারাল ফাউন্ডেশন, ঢাকা। পুরস্কার বিতরণী অনুষ্ঠান শওকত ওসমান স্মৃতি মিলনায়তন, শাহবাগ, ঢাকায় গত ১৭ সেপ্টেম্বর ২০১৯ ইং তারিখে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন জনাব আ.ফ.ম. মোজাম্মেল হক এমপি, মাননীয় মন্ত্রী, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়। 

 

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে তাঁকে এ পুরস্কারে ভূষিত করায় মাদরাসার পরিচালনা পরিষদ, সম্মানিত শিক্ষকমণ্ডলীসহ মাদরাসার শিক্ষার্থীরা খুবই আন্দিত হয় এবং মহান আল্লাহ্ তা’য়ালার দরবারে শোকরিয়া জ্ঞাপন করেন। 

 

তিনি নিজেও এ পুরস্কার প্রাপ্ত হওয়ায় মহান রবের শোকরিয়া জ্ঞাপন এবং সীমান্ত কালচারাল ফাউন্ডেশনের সাথে সম্পৃক্ত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান। ভবিষ্যতে মাদরাসার লেখা-পড়ার আরো মানোন্নয়ন এবং অন্যান্য উন্নয়নমূলক কার্মকান্ড সুচারুরূপে সম্পন্ন করার লক্ষ্যে তিনি দেশবাসীর আন্তরিক দোয়া কামনা করেন।

সূূত্র:- চুনতী হাকিমিয়া কামিল মাদ্রাসার অফিসিয়াল ফেইসবুক পেইজ।   

Comments

Leave a Replay

Make sure you enter the(*)required information