Chunati Barta



প্রিয় চুনতিবাসী পক্ষ থেকে রোহিঙ্গা শরণার্থীদের জন্য ত্রাণ কার্যক্রম ও সহায়তামূলক কর্মসূচি এর পর্যালোচনা ও হিসাব সম্পর্কিত সভা

প্রিয় চুনতিবাসী পক্ষ থেকে রোহিঙ্গা শরণার্থীদের জন্য  ত্রাণ কার্যক্রম ও সহায়তামূলক কর্মসূচি এর পর্যালোচনা ও হিসাব সম্পর্কিত সভা

গত ১৫/০৯/২০১৭ তারিখ রোজ শুক্রবার অনুস্টিত আরকানের অসহায় রোহিঙ্গা শরণার্থী মানুষদের জন্য প্রিয় চুনতিবাসী যে ত্রাণ কার্যক্রম ও নানা সহায়তামূলক কর্মসূচি  পালন করেছে এর পর্যালোচনা ও হিসাব সম্পর্কিত এক সভা রুমঘাটা ডেপুটি বাড়ীতে গতকাল রাত ৮ টায় অনুষ্ঠিত হয়।

পবিত্র আল কুরআন হতে তেলওয়াতের মাধ্যমে সভা আরম্ভ হয়। তেলওয়াত করেন মোহাম্মদ আরিফ ইয়াসীর।অনুষ্ঠান  পরিচালনা করেন কাজী আরিফুল ইসলাম। জনাব ঈসমাইল মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত  সভায় বক্তব্য রাখেন জনাব এ ডি এম আব্দুল বাসেত, খলিলুর রহমান খান,কশশাফুল হক শেহজাদ ,মো: নাঈম ( নিমু), নিজাম উদ্দিন খান,মাহমুদ জামান খান, শাহাদাত খান ছিদ্দিকি, কাজী সোহেল,ইউনূস, সমিরুদ্দিন,ফাহিম, কুতুব,ইব্রাহিম ও শাহেদ। পর্যালোচনা সভায় অন্যান্যদের পাশাপাশি আরো উপস্থিত ছিলেন চুনতির সব ক্লাবের প্রতিনিধি বৃন্দ। এই সভায় বক্তারা বলেন সবার আন্তরিকতা ও নিরলস পরিশ্রমের কারনে অত্যন্ত সফলভাবে এই মানবিক কাজ সম্পন্ন হয়েছে। সভায় বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি কাজী আরিফুল ইসলাম আয় ব্যয় বিবরণী তুলে ধরেন।

যা নিম্নে বর্ণিত হলোঃ

মোট আয়ঃ ১৮,৪১,০১০ টাকা

ত্রাণ সামগ্রী বাবদ ব্যয়ঃ ১৩,৪০,১৭৫ টাকা

পরিবহন বাবদ ব্যয়ঃ ১,৪৪,১৫০ টাকা

ওভারহেড বাবদ ব্যয়ঃ ২১,৩১০ টাকা

সর্বমোট ব্যয়ঃ ১৫,০৫,৬৩৫ টাকা

মোট উদ্ধৃত্তঃ ৩,৩৫,৩৭৫ টাকা

উক্ত উদ্ধৃত্তের পাশাপাশি আরো বেশকিছু পরিমান ঔষধসামগ্রী আমাদের হাতে আছে। এছাড়া বিভিন্ন দাতা হতে আরো অনুদান পাওয়ার সম্ভবনা রয়েছে। এইসব বিষয় পর্যালোচনা করে অতি শীঘ্রই দ্বিতীয় ধাপে রোহিঙ্গা শরণার্থীদের সহযোগিতার উদ্দেশ্যে  পাশে দাড়ানোর সিদ্ধান্ত গৃহীত হয়। সকলের মতামতের ভিত্তিতে পরবতী পদক্ষেপ  নেওয়া হবে।

সূত্র : কাজী আরিফুল ইসলামের প্রিয় চুনতি পোস্ট

Comments

Leave a Replay

Make sure you enter the(*)required information