Chunati Barta



চুনতি ডট কম শিক্ষা সামগ্রী বিতরণ ২০১৮ শেষ হলো

২য় বারের মতো চুনতি ডট কম (Chunati.com) শিক্ষা সামগ্রী বিতরণ ২০১৮ শেষ হলো। চুনতি ডট কম এর সামাজিক কল্যাণমুলক প্রজেক্টগুলোর মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ অন্যতম মূখ্য প্রজেক্ট। অসাধারণ নৈপুন্যে সফলতার সাথে  ২ ফেব্রুয়ারি সকাল ৯ টায় চুনতি হাকিমিয়া (এম এ) কামিল মাদ্রাসা প্রাঙ্গণে এই বছরের শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী জনাব মোহাম্মদ ইসমাইল মানিকের সভাপতিত্বে ও জনাব জাহেদুর রহমানের সঞ্চালনায় পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে শুরু করা হয়। পবিত্র কোরআন হতে তেলওয়াত করেন আবু সাইদ আকিল। এর পরপরই সুদক্ষ কর্মীদের পরিচালনায় জাতীয় সঙ্গিত পরিচালনা করা হয়। অনুষ্টানের বিস্তারিত বিবরণ নিয়ে স্বাগত বক্তব্য রাখেন কাজী আরিফুল ইসলাম। এতে আরো গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ন সচিব জনাব এডিএম আব্দুল বাসেত দুলাল, বিশিষ্ট রাজনীতিবিদ ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য জনাব আনোয়ার কামাল, উপজেলা চেয়ারম্যান জনাব ফরিদ উদ্দিন, চুনতি হাকিমিয়া এম এ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মৌলানা হাফিযুল হক খোকন নিজামী, চুনতি সমিতি ঢাকা এর সেক্রেটারি জনাব সাজ্জাদ খান ও প্রমুখ।
এতে আরো উপস্হিত ছিলেন মোহাম্মদ নাইম নিমু, মোহাম্মদ অলি উদ্দিন, জসিম উদ্দিন কবির, শাহাদাত খান ছিদ্দিকি, কাজী সোহেল আহমদ, আশেকুর রহমান, সমীর উদ্দীন, কুতুব উদ্দীন, উক্ত ৬টি শিক্ষা প্রতিষ্টানের প্রতিনিধিবৃন্দ, চুনতির বিভিন্ন ক্লাবের প্রতিনিধিবৃন্দ এবং চুনতি ডট কম এর মডারেটর কাজী শরিফুল ইসলাম।

বছরের শুরুতে নতুন ব্যাগ ও অন্যান্য শিক্ষাসামগ্রী পেয়ে কোমলমতি শিশুদের বাধভাঙ্গা হাসিই সবার সন্তুষ্টি।
শিশুদের এই আনন্দ দেখা সম্ভব হয় চুনতির কৃতিসন্তানদের অনুদানের মাধ্যমে। অনুদানে সবার স্বতঃস্ফুর্ত  উপস্তিতিতে সফলতার সাথে সম্ভব হয়েছে এবারের শিক্ষা সামগ্রী বিতরণ। চুনতি ডট কম এর প্রতিটি কল্যাণমূলক কাজে প্রতিবারের মতো এবারও ছায়া হয়ে দাড়ায় চুনতি সমিতি' ঢাকা। যার অর্থ সহায়তা ও অনুপ্রেরণা এই বারের শিক্ষা সামগ্রী বিতরণকে আরো সুন্দর ও সাবলীল করে তুলে।
তাছাড়া যাদের কথা না বললেই নয় চুনতি ডট কম এর বিশাল উদ্যমী কর্মীবাহিনী। যাদের পরিশ্রমের কাছে দিনরাত এক হয়ে যায় যদি চুনতি ডট কম এর কোনো কাজ এসে বর্তায়।
ধন্যবাদ তোমাদের সকলের।
সেই সাথে ধন্যবাদ জানাই সুদক্ষ সোর্সিং টিমকে।

আপনাদের সকলের জ্ঞাতার্থে নিম্নে শিক্ষা সামগ্রী বিতরণের পূর্ণাঙ্গ বিবরণ দেওয়া হলোঃ

ক) ৬ টি শিক্ষা প্রতিষ্টানে ৫০ জন করে মোট ৩০০ জন ছাত্রছাত্রীদের শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

খ) এবারের প্রজক্টে মোট সংগ্রহ প্রায় ২,১৮,৯০০ টাকা।

সূত্র : ইব্রাহিম মোহাম্মদ এর প্রিয় চুনতি পোস্ট

Comments

Leave a Replay

Make sure you enter the(*)required information