Chunati Barta



চুনতী ইসহাক মিয়া সড়ক সংলগ্ন চাঁন্দা সড়কে ডলু খালের উপর নতুন একটি সেতু তৈরির কাজ শুরু হলো

“Bridges are a monument to progress “

It’s not joined just to road..A Bridge connects people with love and friendship

আসসালামুআলাইকুম, আলহামদুলিল্লাহ - সমস্ত প্রশংসা মহান আল্লাহর । ,

 প্রিয় গ্রাম চুনতীর শুরু থেকে আজ অবধি যারা চুনতীর উন্নয়নে এবং আলোকিত চুনতী গড়ার কাজ করে গেছেন এবং এখন করছেন উনাদের সবার প্রতি রইলো আমাদের কৃতজ্ঞতা ও বিনম্র শ্রদ্ধা।প্রিয় চুনতি যেখানে রয়েছে অসংখ্য পীর আউলিয়া, সুফী সাধক, পণ্ডিত, জ্ঞানী ও গুণী মনীষীর সম্মিলন ।

গতকাল ০৮ ফেব্রুয়ারী ২০১৯ চুনতী ইসহাক মিয়া সড়ক সংলগ্ন চুনতী  ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চাঁন্দা বড়ুয়াপাড়া ফরেস্ট বিট সড়কে ডলু খালের উপর নতুন একটি ৫৪ (চুয়ান্ন) মিটার দীর্ঘ সেতু তৈরির কাজ শুরু হলো । ফেসবুকে ভিডিওতে দেখা শ্রদ্ধেয় বাচ্চু চাচার বক্তব্যে একটা খুব শিক্ষণীয় ও গুরত্বপূর্ণ বিষয় লক্ষ্য করলাম উনি ঠিকাদার প্রতিঠানের মালিকের কাছ থেকে ওয়াদা নিলেন যাতে আগামী ১৫ নভেম্বর ২০১৯ এর মধ্যে যেন এই সেতুর এবং সেতু সংলগ্ন সড়কের কাজ সুন্দর এবং সঠিক ভাবে সমাপ্ত করেন।  চুনতী মাটির কৃতি সন্তান, আমাদের সুপ্রিয় চাচা মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব, মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নাল আবেদিন, বীর বিক্রম (পি এস সি) এর হাত ধরে  সেতুর ভিত্তি ফলক স্থাপনের মাধ্যমে আধুনগর পুটিবিলা,  চুনতী সাতগড়, পাটিয়াল পাড়া, মাঝির পাড়া, হিন্দু পাড়া, হাফেজ পাড়া, চাঁন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়, পুটিবিলা হামিদিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসা ও পুটিবিলা উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত অধিকাংশ শিক্ষক শিক্ষার্থী সহ বিভিন্ন এলাকার লোকজন এবং বিশেষ করে এই এলাকার দুই পাড়ের মানুষের মৈত্রী ও যোগাযোগের নতুন মাইলফলক উন্মোচিত হলো।

এ মহান গুনীজনের কাছে আমরা সমগ্র চুনতীবাসি সশ্রদ্ধ চিত্তে কৃতজ্ঞতা জানাই। বিগত প্রায় দুই যুগ  সময়কাল ধরে তিনি আমাদের প্রাণপ্রিয় জন্মস্থান চুনতী, লোহাগাড়া/সাতকানিয়া তথা সমগ্র চট্টগ্রামের উন্নয়নে যে নিরলস আর নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়ার অনন্য এক দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা নিঃসন্দেহে সবার মনে চীরজাগরুক থাকবে।আসুন মহান আল্লাহ্ রাব্বুল আলামিনের দরবারে আমারা সবাই মিলে উনার জন্য এবং উনার পরিবারের সকল সদস্যগণের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করি । Saiful Huda Siddiquee , www.chunati.com

Comments

Leave a Replay

Make sure you enter the(*)required information