Chunati Barta



লোহাগাড়ার চুনতীতে দশ শয্যাবিশিষ্ট মাতৃসদন হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন।

কাল ৫-০৭-২০১৯ ইং রোজ বৃহস্পতিবার চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলায় চুনতীতে দশ শয্যাবিশিষ্ট

 মাতৃসদন হাসপাতালের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়৷ 

ভিত্তি প্রস্তর স্থাপন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চুনতীর সূর্য সন্তান প্রধান মন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নাল আবেদীন,(বীর বিক্রম, পিএসসি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিগ্রেডিয়ার জেনারেল এম এ মোহী, পিএসসি প্রধান প্রকৌশলী, স্বাস্থ্য অধিদপ্তর। উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী লোহাগড়ার কৃতি সন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া মহোদয়। এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন জিয়াউল হক চৌধুরী বাবুল, চেয়ারম্যান, লোহাগাড়া উপজেলা পরিষদ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চুনতীর কৃতি সন্তান আনোয়ার কামাল,জেলা পরিষদ সদস্য,চট্টগ্রাম। 

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান ইব্রাহিম কবির, সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ, লোহাগাড়া থানার ওসি সাইফুল ইসলাম, চুনতী হাকিমিয়া কামিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ইসমাঈল মানিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

 

উল্লেখ্য, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনে তিন তলা ও ১০ শয্যাবিশিষ্ট এই হাসপাতালের নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ছয় কোটি টাকা। আগামী ১২ মাসের মধ্যে সম্পূর্ণ নির্মাণ কাজ শেষ করে কর্তৃপক্ষের কাছে বুঝিয়ে দিতে নির্দেশ দেয়া হয়েছে সংশ্লিষ্ট দায়ীত্ব প্রাপ্তদের।

Comments

Leave a Replay

Make sure you enter the(*)required information