Chunati Barta



মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম এর জন্য স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন

মাননীয় প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম, বিগত ১৭ ডিসেম্বর ২০১৯ পরলোকগমন করেন। তিনি ছিলেন চুনতি সমিতি ঢাকার প্রতিষ্ঠাতা সদস্য, মৃত্যুকাল অবধি উপদেষ্টা সদস্য হিসেবে সমিতির কর্মকান্ডের সাথে ছিলেন ওতপ্রোত জড়িত। তাঁর রুহের মাগফিরাত কামনায় জনাব মাসুদ খান ও মিসেস সুরাইয়া জান্নাত লাভলীর গুলশান বাসভবনে চুনতি সমিতি ঢাকার উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে স্মৃতি চারণে আবেগাপ্লুত হয়ে সকলে কায়োমনোবা্ক্যে ওনার জন্য মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করেন। তাঁর বিশাল উন্নয়ন কর্মযজ্ঞের অসমাপ্ত অংশগুলোর পরিপূর্ণতা কামনা এবং এই লক্ষ্যে সমিতির সকলের সার্বিক আত্ননিয়োগের দৃঢ় সংকল্প ব্যক্ত করেন বক্তারা।

সমিতির উপদেষ্টা সদস্য জনাব মাসুদ খানের সভাপতিত্বে ও সেক্রেটারি সাজ্জাদ খানের সঞ্চালনায় স্মৃতি চারণে অংশ নেন সভাপতি জনাব আসাদ খান, মিসেস সুরাইয়া জান্নাত, ডঃ শাহ ইমরান, উইং কমান্ডার মাসুদ ফোরকান, জনাব কুদরত উল্লাহ শাহিন, সাজেদা সুরাত, মোশারফ হোসেন আসিম, মাসুদ হাবিব খান কাজল, রবিউল হাসান আশিক, এসপি তালেবুর রহমান, তাহমিনা সুলতানা নিপু, সানজিদা রহমান নন্দন, গোফরানুল ওয়াদূদ জুনায়েদ, কাজি শরিফুল ইসলাম, আব্দুল হালিম, আসরারুল হক সুমন প্রমুখ।

প্রস্তাবনা:
১) মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন স্মৃতি বৃত্তি প্রচলন
২) একটি ট্রাস্ট/ফাউন্ডেশন গঠন
৩) স্মৃতি স্মারক গ্রন্থ প্রকাশ
৪) চুনতির ক্ষণজন্মা বিদগ্ধ ব্যক্তিগনের অবদান মূল্যায়ন ও পরবর্তী প্রজন্মের পথ প্রদর্শনের লক্ষ্যে সমিতির উদ্যোগে চুনতিতে একটি আধুনিক লাইব্রেরী স্থাপন
৫) পাবলিক প্রাইভেট পার্টনারশিপ চক্ষু হাসপাতাল প্রতিষ্ঠা
৬) তাঁর প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠান গুলোর সার্বিক সহযোগিতা প্রদান

পরিশেষে সমিতির প্রতিষ্ঠাতা সদস্য ও উপদেষ্টা পরিষদের সদস্য বাংলাদেশ ব্যাংকের সাবেক জিএম জনাব এরশাদ উল্ল্যাহ খান মোনাজাত পরিচালনা করেন।

সূত্র ঃ সাজ্জাদ খান এর ফেইসবুক ওয়াল

Comments

Leave a Replay

Make sure you enter the(*)required information