Chunati Barta



সুবিধা বঞ্চিত মেধাবী শিশুদের মূখে হাসি ফুটাতে...

গতকাল ০৮-০৩-২০১৯ ইং রোজ জুমাবার সকাল ৯টায় বাংলাদেশের সর্বপ্রথম গ্রাম ভিত্তিক ওয়েবসাইট এবং চুনতীর বিভিন্ন সামাজিক সংগঠন ও ক্লাবসমূহের এক সার্বজনীন প্লাটফর্ম www.chunati.com কর্তৃক আয়োজিত শিক্ষা সামগ্রী বিতরণ -২০১৯ অনুষ্ঠিত হয়। 

প্রিয় চুনতীবাসী ও শুভানুধ্যায়ীদের সহায়তায় দ্বিতীয় ধাপে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে চুনতী ৩টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬০ জন সূবিধা বঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে প্রয়োজনীয় শিক্ষা উপকরণ (স্কুল ব্যাগ, বাংলা+ইংরেজি +গণিতের জন্য ৬টি করে খাতা, চারটি করে কলম ও পেন্সিল, রাবার, শাবনার ও একটি পেন্সিল বক্স) দেওয়া হয়।

চুনতী গ্রামের শিক্ষার মানকে ধরে রাখার জন্য এবং শিক্ষা ব্যবস্থাকে উন্নত করার জন্য এবং পিছিয়ে পড়া সূবিধা বঞ্চিত শিক্ষার্থীদের লেখা পড়ার প্রতি উৎসাহিত করার জন্য প্রতি বছরের ন্যায় এইবছরও chunati.com প্রিয় চুনতী বাসীর সহযোগিতায় দ্বিতীয় ধাপে শিক্ষা সামগ্রী বিতরণ করেছে। 

উক্ত শিক্ষা -সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চুনতীর কৃতি সন্তান জনাব ইসমাঈল মানিক, সভাপতি গভর্নিং বডি, চুনতী মাদ্রাসা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনতীর কৃতি সন্তান প্রফেসর আমীন আহমদ খান, এ. ডি. এম আব্দুল বাসেত দুলাল, অবসর প্রাপ্ত যুগ্ম সচিব (জনপ্রশাসন মন্ত্রণালয়) । অন্যান্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব হেলাল উদ্দিন আলমগির,এডভোকেট মিনহাজুল আবরার, কাজী আরিফুল ইসলাম, আব্দুল মালেক ইবনে দিনার নাজাত, উবাইদুল হক সহ আরো অন্যান্য। chunati.com এর সেচ্ছাসেবকদের মধ্যে উপস্থিত ছিলেন তমহিদুর রহমান, সাঈদ হোসাইন, ফাহিদ, আকিল, রিয়াজ, শাহেদ, আরমান, তাহফিজ, তানিম এবং ইয়াছির।

চুনতী মেহেরুন্নিসা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ তারেকের সঞ্চালনায় কোরআন তিলাওয়াত করেন আরফাত হোসাইন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কাজী আরিফুল ইসলাম। 

Comments

Leave a Replay

Make sure you enter the(*)required information